বিশ্বাসযোগ্য PTC সাইট



PTC তে নতুন হলে প্রথমে মেনুতে গিয়ে কষ্ট করে "PTC নিয়মাবলী" পরে নিবেন।অনেক উপকৃত হবেন। নেটে এখন ভণ্ড PTC সাইটের অভাব নেই।তারা বলবে আপনাকে পে করবে কিন্তু পে আউট করার সময় হয় আপনি কোন পেমেন্ট পাবেন না।তাই আমি নিচে যেই সব PTC সাইটের কথা বলতেছি তা দিয়ে নিশ্চিন্তে কাজ করুন।এইসব সাইটে আপনাকে ১ টাকাও ইনভেস্ট বা বিনিয়োগ করতে হবেনা। একটা কথা,PTC তে সফল হবার জন্য প্রয়োজন ধৈর্য্য ও রেফারাল তৈরি করা।

 ১)PTC সাইটের রাজা NEOBUX নিওবাক্স তাদের মেম্বারদের ২০০৮ থেকে নিয়মিত পে করে আসতেস। Standard Member রা ৩০০ জন পর্যন্ত রেফারেল রেন্ট করতে পারবেন।এবং ২৫০টি এড এবং ১৫ দিন পর ৩০ জন পর্যন্ত ডিরেক্ট রেফারাল করতে পারবেন। মিনিমাম পে আউট $২। পেযা দিয়ে ক্যাশ আউট করতে পারবেন। মিনি জব করে ও আপনি আয় করতে পারবেন।



২)CLICKSIA  হল আরেকটি লেগিট  পি-টি-সি সাইট যারা ২০০৭ সাল থেকে পে করে আসছে।এখান থেকে আপনি মাত্র $১ হলেই পেযার মাধ্যমে তুলতে পারবেন।ডলার পাবেন ৭ বিজনেস ডের মদ্ধে।মজার বিষয় যে আপনার রেফেরাল লিঙ্ক যদি কেউ ক্লিক করে তার জন্য আপনি পাবেন $০.০০০৪!!!তাছাড়া  শুদু ক্লিক করে ইনকামের পাশাপাশি আরও অনেক ভাবে আয় করতে পারবেন।রেজিস্টার করার পর "Earning Area"  তে গেলেই সব বুজবেন।
http://www.clicksia.com/index.php?ref=holud1993



৩)Probux  আরেকটা সাইট এবং বলতে গেলে পপুলারি।অরাও অনেক আগে থেকে পে করে আসতেসে।এখানে আপনি একদম ফ্রি জয়েন করতে পারবেন এবং  $৫ হলেই পেযার মাধ্যমে সাথে সাথে আপনি আপনার একাউন্টে  ডলার পেয়ে যাবেন।আপ্নি নিজে শুদু ক্লিক করে প্রতিদিন $০.০৫-$০.০৭ কামাতে পারবেন।আমি অনেক আগে থেকেই এখানে কাজ করছি কিন্তু আজকে এখানে দিলাম। আমার পেমেন্ট প্রুফ।



৪)PTC সাইট CLIXSENSE ২০০৭ থেকে পে করে আসতেসে।আনলিমিটেড ডিরেক্ট রেফারাল।এখানে রেফারাল রেন্ট করার সুযোগ নেই তাই আপ্নাকেই আপনার লিঙ্ক দিয়ে ডিরেক্ট রেফারাল করতে হবে। মিনিমাম পে আউট $৮ পেযা দিয়ে ক্যাশ আউট করতে পারবেন।




 ৫)THE BUX. এই বছরের শুরুর দিকে এরা কাজ শুরু করে। নতুন কিন্তু বিশ্বাসযোগ্য বলা যেতে পারে যেহেতু তারা তাদের মেম্বারদের নিয়মিত পে করে। আনলিমিটেড ডিরেক্ট এবং রেন্টেড রেফারাল। মিনিমাম পে আউট $৩। পেযা দিয়ে ক্যাশ আউট করতে পারবেন।




৬) Wad Ojoo0:আরেকটা নতুন জেনুইন সাইট যা নিয়মিত পে করে।মাত্র $২ হলে পেযা দিয়ে ক্যাশ আউট করতে পারবেন।



                  




আপনার পেযা একাউন্ট না থাকলে এখনি নিচের বক্সে ক্লিক করে তৈরি করে নিন:
আপনার পেযা একাউন্ট না থাকলে এখনি উপরের বক্সে ক্লিক করে তৈরি করে নিন:



2 comments:

  1. referal rent korar mane ta ki?aktu bujhai bolben?

    ReplyDelete
  2. রেফারাল রেন্ট করার মানে হল আপনি আপনার একাউন্ট তৈরী করার পর আপনি আপনার রেফারাল লিঙ্কপাবেন।অই লিঙ্ক আপনি যদি কাউকে দেন এবং সে/তারা যদি ওই লিঙ্কের মাধ্যমে একাউন্ট তৈরি করে কাজ করে,তাদের ইনকামের একটা কমিশনও আপনি পাবেন। আপনি যদি এই কাজে নতুন হন এবং কাজ করতে আগ্রহী হন তাইলে আগে মেনুতে গিয়ে "PTC নিয়মাবলী" পড়ে নিবেন এবং কিছু বোঝতে অশুবিধা হলে বলবেন।

    ReplyDelete