কীভাবে সফল হবেন???!!!


 যদি আপনি PTC তে নতুন হন তাইলে কষ্ট করে মেনুতে গিয়ে "PTC নিয়মাবলী" পড়ুন,অনেক উপকৃত হবেন।
 PTC সাইট হল ওইসব সাইট যারা আপনাকে পে করে তাদের এডভারটাইজমেন্ট এ ক্লিক করার জন্য। প্রথমেই বলে রাখি যে আপনাকে ধৈর্য ও কষ্ট করার মানসিকতা থাকতে হবে।যদি আপনি এভাবে কাজ করে যেতে পারেন তাইলে আপনি কয়েকদিন পর ভাল প্রফিট পাবেন ।

আপনি  চাইলে সহজেই আয় করতে পারেন  কোন টাকা ছাড়াই!!!

আমরা  একটি  বিসস্ত Paid to Click site (PTC)"NEOBUX"  এর সাহায্যে বিনা টাকায় আয় করতে পারি।সব  PTC সাইট এর কাজ প্রায় এক।আপনি যদি নিওবাক্সে কাজ করতে পারেন তাইলে আপনি সব সাইটে কাজ করতে পারবেন।
নিওবাক্স একটি লেগিট পি-টি-সি সাইট যা ২০০৮ সাল থেকে ওদের মেম্বারদেরকে ঠিকঠাক মত পে করে আসতেসে। আপনি গুগুল করলেই তার হাজার হাজার প্রমান পাবেন।

যা যা লাগবে ইনকাম করতে-মনযোগ সহকারে পড়েন-

১)একটা কম্পিউটার ও একটা ইন্টারনেট কানেকশন। আপ্নাকে এই দিয়েই সবসময় কাজ করতে হবে। অন্য  কম্পিউটার বা ইন্টারনেট কানেকশন বা প্রক্সি ইউজ করলে আপনার একাউন্ট ব্যান করে দিবে।

২)সবচেয়ে গুরুত্বপূর্ণ "ধৈর্য " ও কষ্ট করার মানসিকতা।

৩)প্রতিদিন কম করে ১৫-২৫ মিনিট নেওবাক্স এর সাথে কাজ করা।(আপনি যদি সবসময় নেটে-ফেবু-টুইটার বা অনলাইনে থাকেন তাইলে  আপনি "এড এলার্ট" সফটওয়্যার নামিয়ে নিবেন নিওবাক্স থেকে।যখনি এড আসবে আপনি নটিফিকেসন পাবেন)

৪)নিওবাক্সে রিজিস্টার করার সময় পেযা ও নিওবাক্সে একি gmail ইউজ করবেন।পেযা দিয়ে আপনি ক্যাশ আউট করবেন।পেযা তে পরে রেজিস্টার  করলে হবে।তবে একি gmai ইউজ করবেন।

৫)আপ্নাকে অবশ্যই ৪টি হলুদ ফিক্সড  এড(Fixed Advertisements) ক্লিক করে দেখতে হবে রেফারাল দের ক্লিক এর আরনিং পেতে হলে।

৬)এড ক্লিক করার সাথে সাথে আপনার আরনিং আপনার মেইন  ব্যাল্যান্সে যোগ হয়।

৭)আপ্নি আপনার  "view advertisement" এ ক্লিক করে ডুকার পর দেখবেন বাম দিকে লিখা "Your advertisement clicks reset at  xx:xx"। xx:xx এর জায়গায় আপনি একটা টাইম দেখবেন।যেমন আমার এইখানে দেখায় 19:49।আমাদের  লোকাল  টাইম অনুযায়ী 19:49 হল সন্ধ্যা ৭টা ৪৯।এই টাইমে আমার এড আবার রিসেট হয়।
আপনার এডও আপনার রিসেট টাইম অনুযায়ী  প্রতেকদিন রিসেট হবে।তাই চেষ্টা করবেন আপনার রিসেট টাইম এর সময় নিওবাক্সে লগিন করার তাইলে একসাথে অনেক এড পাবেন।এই সময় লগিন করলে হয়ত আপনি ২ সেন্ট এর মত আয় করতে পারেন।

নিওবাক্সে মুলত আপনার কিচ্ছু করার নেই,যা করার আপনার রেন্টেড রেফেরালরাই করবে।

তবে রেফারাল রেন্ট করার জন্য আপনাকে প্রতিদিন এড ক্লিক করতে হবে।

প্রতিটি এডের জনে আপনি বেশিরভাগ সময় $০.০০১ পাবেন।ভাগ্য ভাল হলে কোন এডে

$০.০১ পেতে পারেন।

আপনি প্রশ্ন করতে পারেন মাত্র $০.০০১???!!!

হে মাত্র!!! আগেই বলেছি আমি ধৈর্য ও কষ্ট করার মানসিকতা থাকতে হবে।আপ্নাকেই আপনার ইনকাম বাড়াতে হবে।

নিওবাক্সে মিনিমাম ক্যাশ আউট $২।কিন্তু আপনি প্রথমেই পে আউট করবেন না।

প্রথমে আপনাকে নিজে কষ্ট করে ১ ডলার করতে হবে।

আমার ১৫ দিন লেগেছিল!কারন আমি $০.২৫ সেন্ট এড প্রাইযে ভাগ্য গুনে জিতেছিলাম।আর আমার নিজের এড ক্লিক করে প্রথম ১৫ দিনের আয়   ছিল  প্রতিদিন $০.০৪ সেন্ট এর মত।

যখন আমি ১ ডলার করি,তখন অই ডলার দিয়ে আমি ৩ জন রেফারাল রেন্ট করি।এভাবে আমি ১ সপ্তাহ পর পর ৩ জন ৩ জন রেফারাল রেন্ট করতে থাকি।আজ এক মাস পর আমার  রেন্টেড রেফারাল ১৫ জন। এবং আমার ইনকাম আগে ছিল প্রতিদিন মাত্র ৪ সেন্ট কিন্তু আজ আমি প্রতিদিন ২২-২৪ সেন্ট এর মত আয় করি।

আগামিতে আরও বাড়বে  ইনশাআল্লাহ্‌ যদি আমি রেফারেল রেন্ট করি!!!

আশা  করি আপনারা বুজতে পারছেন রেফারেল রেন্ট করাত গুরুত্ব :)

মনে রাখবেন রেফারাল রেন্ট করার আগে আপনার মেইন ব্যাল্যান্স থেকে ডলার আপনার রেন্টাল  ব্যাল্যান্সে ট্রান্সফার করতে হবে।

দুখের বিষয় অনেকে ১ ডলার ও রেফারেল রেন্ট করার আগেই কাজ ছেড়ে দেন কিন্তু আসল মজা শুরু হয় রেন্ট করার পর।আপনার রেন্তেড রেফারাল ক্লিক করবে আরর আপনি প্রতি রেফারেল এর ৪টি ক্লিক এর জন্নে  ২ সেন্ট করে পাবেন।

যাইহোক,আপনি যখন ১ ডলার আয় করবেন তখন ক্যাশ আউট না করে রেফারেল রেন্ট করবেন।এভাবে আপনি যদি আস্তে আস্তে  রিনিওু-রিসাইকেল এর মাধমে ১৫০ একটিভ রেফারেল পান তাইলে আপনার প্রতিদিন ইনকাম হবে $($০.০২*৩০)=৩ ডলার আর মাসে $৩*৩০= ৯০ ডলার!!!

স্ট্যান্ডার্ড মেম্বার হিসেবে আপনি ৩০০ জন রেফারেন রেন্ট করতে পারবেন।

আপনার কোন রেফারেল যদি অনেকদিন থেকে এড ক্লিক না করে তাইলে আওনি আপনার নিওপয়েন্ট দিয়ে রিসাইকেল করবেন।আপ্নি একটি এড ক্লিক করলে একটি নিওপয়েন্ট পাবেন।আর নিওপয়েন্ট না থাকলে একটি রিসাইকেল এর জন্নে ৭ সেন্ট লাগে।

আপনি যদি প্রতিদিন-সারাদিন অনলাইন-ফেবু-টুইটারে থাকেন তাইলে "নিওবাক্স এড এলার্ট" সফটওয়্যার নামিয়ে নিবেন নিওবাক্স থেকে।যখন কোন এড আসবে আপনি নোটিফিকেশন পাবেন।

১৫ দিন ও ২৫০ এড ক্লিক করার পর শুধু মাত্র ডিরেক্ট রেফারেল করবেন।এর আগে করলে আপনি তাদের কাছ থেকে কোন পেমেন্ট পাবেন না।

এভাবেই আপনি কোন টাকা ছাড়াই আয় করতে পারবেন।যদি কুন কিছু না বুজেন তাইলে কমেন্টে জানাবেন।

"Another IP Adresse has seen this advertisement within 24 hours" - এড ক্লিক করার পর এই ধরনের কোন মেসেজ দেখলে আপনি আপনার মডেম খুলে আবার ১০-৩০ মিনিট অপেক্কা করে আবার লাগান। আর আপনি যদি রউটার/ইন্ডোর ব্যাবহার করেন তাইলে আপনি অফিসে গিয়ে আপনার ইউনিক  আইপি এড্রেস আনতে পারেন।
এভাবেই আপনি যেকোনো PTC সাইটে আয় করতে পারবেন।আমি নিওবাক্স এর কথা বলে  একটা  উদাহারণ দিলাম মাত্র।কারণ নিওবাক্স বুজলেই অন্য সব PTC সাইট আপনার জন্য পানি-ভাত।তাই নিওবাক্সের পাশাপাশি আপনি অন্যান্য PTC সাইটে জয়েন করেও আয় করতে পারেন। যদি আরও বিশ্বস্ত PTC সাইটে ইনকাম করতে চান তাইলে মেনুতে গিয়ে "বিশ্বাসযোগ্য PTC সাইট"  এ যান।


4 comments:

  1. VAIYA ADD A click korer por red point e click korlam ter por r ki korte hobe plz hehp me

    ReplyDelete
  2. red dote click korar por ektu wait korben (5-10 seconds)
    jokon lekha dekben
    ''0.001+1 bonas pack were credited to your account''
    tokon close kore onno ad click korben

    ReplyDelete
  3. শুভেচ্ছা জানাই,

    আমরা আপনাকে ইন্সটাফরেক্স পার্টনারশিপ প্রোগ্রামের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। অনুগ্রহ করে আপনার ইমেইল এড্রেসটি প্রদান করলে পরবর্তীতে আপনার সাথে যোগাযোগ করা হবে।

    আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে ।

    ReplyDelete
  4. 01746347756

    ReplyDelete